সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পাকিস্তানের নতুন নেতৃত্বে শাহীন আফ্রিদি ও শান মাসুদ

ডেইলি সিলেট ডেস্ক ::

চলমান ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার পর নানামুখি সমালোচনার প্রেক্ষিতে বুধবার পদত্যাগ করেছেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। একই দিনে দলটির টি-টোয়েন্টির অধিনায়ক শাহীন আফ্রিদি ও টেস্ট দলের অধিনায়ক হিসেবে শান মাসুদের নাম ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

নতুন অধিনায়কের দায়িত্ব পেয়ে এক টুইট বার্তায় শাহিন বলেন, ‘জাতীয় টি-টোয়েন্টি ক্রিকেট দলকে নেতৃত্ব দিতে পেরে আমি সম্মানিত ও রোমাঞ্চিত। পাকিস্তান ক্রিকেট বোর্ড ও সমর্থকদের বিশ্বাস ও সমর্থনের জন্য ধন্যবাদ। টিম স্পিরিট সমুন্নত রাখতে এবং ক্রিকেট মাঠে আমাদের দেশের গৌরব বয়ে আনতে আমি আমার সেরাটা দিয়েই চেষ্টা করব।’

তিনি আরও জানান, ‘ঐক্য, বিশ্বাস এবং নিরলস প্রচেষ্টার মধ্যে আমাদের সাফল্য নিহিত। আমরা শুধু একটি দল নই; আমরা একটি ভ্রাতৃত্ব, একটি পরিবার। একসঙ্গে, আমরা জেগে উঠি।’

২৩ বছর বয়সী বাঁহাতি এই পেসার এখন পর্যন্ত পাকিস্তানের হয়ে মোট ৫২টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। উইকেট নিয়েছেন ৬৪টি। ইনিংসে ৪ উইকেট নিয়েছেন ১ বার। সেরা বোলিং ২২ রানে ৪ উইকেট। তার নেতৃত্বে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) গত দুই আসরে চ্যাম্পিয়ন হয় লাহোর কালান্দার্স।

এদিকে, আগামী মাসে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। সেটা দিয়েই নতুন অধিনায়ক যুগের সূচনা হবে। এরপর জানুয়ারি মাসে নিউ জিল্যান্ডের বিপক্ষে খেলবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তারপর ইংল্যান্ডের বিপক্ষে খেলবে পঞ্চাশ ওভার ফরম্যাটের সিরিজ।

এর আগে পিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল, তারা বাবর আজমকে সীমিত ওভারের দায়িত্ব থেকে বাদ দিলেও টেস্ট দলের অধিনায়ক হিসেবে বহাল রাখতে চান।

কিন্তু লাহোরে পিসিবি প্রধান জাকা আশরাফের সঙ্গে আলোচনা শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে আজম বলেছেন, সব ধরনের ফর্মেটের অধিনায়কের পদ থেকে তিনি সড়ে দাঁড়িয়েছেন। এটা সত্যিই কঠিন সিদ্ধান্ত। কিন্তু আমি মনে করি এই মুহূর্তে এটাই সঠিক সিদ্ধান্ত। শুধুমাত্র একজন খেলোয়াড় হিসেবে আমি তিন ফরমেটে পাকিস্তানের প্রতিনিধিত্ব করতে চাই।

২৯ বছর বয়সি আজম ২০১৯ সালের নভেম্বর থেকে পাকিস্তানকে নেতৃত্ব দিয়ে আসছিলেন। এবারের বিশ্বকাপে সেমিফাইনালে খেলতে না পরার ব্যর্থতা থেকেই তিনি পদত্যাগ করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: